নিজের জায়গায় থাক প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়াকে বলেছিলেন করণ জোহরের

নিজের জায়গায় থাক প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়াকে বলেছিলেন করণ জোহরের

নিজের জায়গায় থাক প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়াকে বলেছিলেন করণ জোহরের
নিজের জায়গায় থাক প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়াকে বলেছিলেন করণ জোহরের

তামান্না হাবিব নিশু : বন্ধুত্ব ভাঙা-গড়া যেন বলিউডের দস্তুর। আজ যে সব চেয়ে কাছের কাল হয়তো তার সঙ্গেই কথা বন্ধ! প্রিয়াঙ্কা চোপড়া এবং করণ জোহরের সম্পর্কও খানিক সে রকমই। এক সময় দুই তারকার সখ্যের আখ্যান নিয়ে নেহাত কম চর্চা ছিল না। তার পরেই নাকি ভাটা পড়ে বন্ধুত্বে। ‘কফি উইদ করণ’-এও চোখে পড়েছিল দু’জনের মধ্যে তৈরি হওয়া দূরত্ব।

২০১৭ সাল। করণ জোহরের অনুষ্ঠানে অতিথির আসনে বসেছিলেন প্রিয়াঙ্কা। চলছিল আড্ডা, গল্প, খুনসুটি। ঠিক যেমনটা হয়ে থাকে সচরাচর। এ সবের মাঝেই আকারে-ইঙ্গিতে অভিনেত্রীকে খোঁচা দিয়ে বসেন করণ। তিনি বলেন, “হলিউডে গিয়ে তুমি কতটা সফল, তা আমরা সকলে শুনেছি। তুমি প্রত্যেকটা রেড কার্পেটে হেঁটেছ, সব টক শো-তে গিয়েছ। সেখানেই আসল মজা। সেই জন্যই আমরা তোমাকে ডেকেছি।”

বাক্যবাগীশ হিসেবে প্রিয়াঙ্কার সুনাম কিছু কম নয়। তবে সে দিন যেন তিনি শুধুই শ্রোতা। বক্তা অনুষ্ঠানে সঞ্চালক। করণ আরও বলেন, “অনেক প্রশংসা পেয়েছ তুমি। পৃথিবী জুড়ে তোমার যা যা করার ছিল, তা সবই করেছ। এ বার শুধুমাত্র হিন্দি ছবির অভিনেত্রী হিসেবে নিজের জায়গা থাকো।

শোনা গিয়েছিল, শাহরুখ খানের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে করণের চক্ষুশূল হয়েছিলেন প্রিয়াঙ্কা। প্রযোজক মনে করেছিলেন, অভিনেত্রীর কারণেই প্রিয় বন্ধুর জীবনে যাবতীয় অশান্তি। তবে কখনওই কোনও মন্তব্য করেননি তিনি। বরং প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের উন্নতি সাধনের চেষ্টা করেছিলেন নিজেই।

২০১২ সালে এক সাক্ষাৎকারে করণ বলেছিলেন, প্রিয়াঙ্কার সঙ্গে আমার সুন্দর একটা সম্পর্ক ছিল। অনেক সুন্দর সময় আমরা একসঙ্গে কাটিয়েছি। আমি বয়সে বড়। তাই মিটমাট করে নিয়েছি।

এর পর সময় এগিয়েছে। তিক্ততা ভুলেছেন দু’জনেই। সব মনোমালিন্য, বিতর্কের ঊর্ধ্বে গিয়ে সুসম্পর্ক বজায় রেখেছেন তাঁরা।

বলিউডে যদিও খুব বেশি কাজ করেন না প্রিয়াঙ্কা। ছবি বাছাইয়ের ক্ষেত্রে মনোযোগী অভিনেত্রী। অন্য দিকে, হলিউডে একের পর এক ছবি, সিরিজে দেখা যাচ্ছে তাঁকে। আমেরিকায় একটি রেস্তরাঁও খুলেছেন প্রিয়াঙ্কা। নাম ‘সোনা’। বিদেশে বসেই ভারতীয় রসনার স্বাদ মিলবে সেখানে। গত জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন মালতী মেরি জোনাস। আপাতত কাজ এবং পরিবারকে নিয়েই দিন কাটছে তাঁর।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply